Upload your video and earn money 50৳/video Upload

ক্যাপচা Confirm করে 💸 টাকা Income করুন বিশ্বস্ত ওয়েবসাইটের মাধ্যমে

MD Munna Hossen
Please wait 0 seconds...
Scroll Down and click on Go to Link for destination
Congrats! Link is Generated
হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করছি সকালে সুস্থ এবং ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। সকলের সুস্বাস্থ্য কামনা করে আজকের একটি নতুন আর্টিকেল নিয়ে চলে আসলাম যেখানে, আপনারা শুধু ক্যাপচা পূরণ করে টাকা ইনকাম করতে পারবেন।

ক্যাপচা Confirm করে 💸 টাকা Income করুন বিশ্বস্ত ওয়েবসাইটের মাধ্যমে


  • মানে আপনার কাছে একটা ইমেজের ভিতরে কোড বা কিছু অক্ষর দেওয়া হবে সে অক্ষরগুলো সাবমিট করতে হবে আপনাকে। এভাবে করে আপনি অনলাইনে টাকা ইনকাম করতে পারবেন! অনেকে বলতে পারেন ওয়েবসাইট হয়তো বা ফেক হতে পারে!!!
  • আমি আসলে আপনাদের কাছে যেটি শেয়ার করছি সেটা বিশ্বস্ত তার অন্যতম প্রমাণ সেবা সামগ্রী। দীর্ঘস্থায়ী তাদের এই অনলাইন আর্নিং প্রোগ্রাম সেবাটি এখনো পর্যন্ত কোনো প্রকার সমস্যা ছাড়াই চলছে। যাইহোক আপনি মূল আর্টিকেলের ভিতরে ঢুকলে বিস্তারিত বুঝতে পারবেন চলুন শুরু করি!

Taka ইনকাম করার App/Websites খুঁজে পাওয়া যাবে খুব সহজে (Optional)


আপনি যদি অনলাইনে টাকা ইনকাম করার বিশ্বস্ত ওয়েবসাইট অথবা অ্যাপ খুঁজে থাকেন! তাহলে আপনার সাথে আমি একটি সাইট শেয়ার করব। এই সাইটে আপনারা শুধু অনলাইনে ইনকাম রিলেটেড কনটেন্ট পাবেন।

যেমন অনলাইনে ট্রাস্টেড ইনকাম সাইট এর লিস্ট সেখানে থাকবে। এমনকি অনলাইনে টাকা ইনকাম করার যদি বিশ্বস্ত কোন অ্যাপ থাকে তাহলেও সেখানে আপনি পেয়ে যাচ্ছেন। এমনকি শুধুমাত্র ইনকাম সম্বন্ধিত বিভিন্ন জ্ঞান ও এই সম্বন্ধিত তথ্য সামগ্রী সেখানে কনটেন্ট আকারে প্রকাশ করা হচ্ছে।

বিশেষ করে আপনি যদি অনলাইনে ছোটখাটো কাজ করে টাকা ইনকাম শুরু করতে চান প্রফেশনাল লেভেল পর্যন্ত যেতে চান। তাহলে নিচের ওয়েবসাইটে আপনি প্রবেশ করার পাশাপাশি, আজকে আমরা যে ক্যাপচা পূরণ করে ইনকাম সাইট নিয়ে আলোচনা করব সেটিও এখান থেকে পাওয়া।



এই ওয়েবসাইটে প্রবেশ করতে উপরের লিংক ব্যবহার করতে পারেন। পাশাপাশি আপনি যদি ক্যাপচা পূরণ করে ইনকাম ওয়েবসাইটে প্রবেশ করতে চান উপরোক্ত ওয়েবসাইটে প্রবেশ করেও আপনি ইনকাম সম্বন্ধিত জানার পাশাপাশি এটিও জানতে পারবেন। ওপেন নাউ এ ক্লিক করলে ওয়েবসাইটে সকলে ইনফরমেশন এবং মূল তথ্যগুলো পাওয়া যাবে। (উপরোক্ত ওয়েবসাইটের)

ক্যাপচা Confirm করে 💸 টাকা Income করুন বিশ্বস্ত ওয়েবসাইটের মাধ্যমে

Earning ওয়েবসাইট খুঁজে পাওয়ার ছোট্ট এক Website (যেটা নিজের)

Capcha Conform করে টাকা ইনকাম করুন বিশ্বস্ত ওয়েবসাইটের মাধ্যমে

আপনি কি আপসে পূরণ করে টাকা ইনকাম করতে চান? সরাসরি আপনি অরজিনাল লিঙ্কে প্রবেশ করতে চাইলে নিচের লিংকে ক্লিক করতে পারেন।


ওয়েব সাইটে সর্বপ্রথম আপনি রেজিস্ট্রেশন কমপ্লিট করে আপনার ইমেইল আইডি ভেরিফিকেশন করে নিবেন। জানি এগুলো আপনারা সকলেই পারেন তবে মূল বিষয়গুলি আমি স্ক্রিনশট এর মাধ্যমে জানানোর চেষ্টা করব! শুরুতে এই ওয়েবসাইটের মূল কাজে আপনাকে ঢুকতে হবে এর জন্য,

আপনি আপনার একাউন্টে লগইন করে হোম পেতে দেখবেন লেখা আছে স্টার্ট ওয়ার্ক সেখানে ক্লিক করবেন।


কাজ শুরু করার অপশন

ক্লিক করলে আপনাকে নতুন একটি পেজে নিয়ে আসলে সেখানে বলবে আপনি কি অ্যাপ এর মাধ্যমে কাজ করতে চাচ্ছেন? মানে তাদের নিজস্ব অ্যাপ প্লে স্টোরে প্রকাশ করা রয়েছে তবে আমি সেখানে ট্রাই করেছি সেখানে ইনকাম একেবারেই কম হয়।

আপনারা যদি ব্রাউজার দিয়ে কাজ করেন হয়তো একটু ইনকাম বেশি হবে। যাইহোক আপনার ইচ্ছায় আপনি ব্রাউজার দিয়ে কাজ করলে, ব্রাউজার অপশন এ ক্লিক করে এগিয়ে যাবেন।


ব্রাউজারে কাজ করার অপশন

১৬ Captcha Confirm করে, ইনকাম শুরু করার সুযোগ পাবেন

যদি আপনি একেবারে নতুন একাউন্ট ক্রিয়েট করে থাকেন, প্রথম অবস্থায় আপনাকে ১৬ টি ক্যাপচা মতো পূরণ করতে হবে। এই ক্যাপসাগুলি পূরণ করতে আপনার দক্ষতা বাড়বে এটা তাদের নিয়ম, এর জন্য আপনাকে কোন টাকা তারা দিবে না।

আস্তে আস্তে আপনি তাদের ক্যাপচা গুলির বিষয়টি বুঝতে পারলে, 16 টি পূরণ হয়ে যাবে এবং নতুন একটি অপশন তারা আপনার একাউন্টে যোগ করে দিবে। সাথেই থাকুন বিস্তারিত আরো বলছি।

1000 Capcha Confirm করে ১$ সম্ভব হবে

কত ক্যাপচা কনফার্ম করে আপনি কত টাকা পাবেন এটা সম্পূর্ণ ওয়েবসাইটের উপর! তবে বিভিন্ন দক্ষতা সহ অন্যান্য কারণেও টাকার অ্যামাউন্ট কম বেশি হতে পারে।

যেমন মনে করুন আপনি খুব দ্রুত তার সাথে প্রত্যেকটি ক্যাপচা সুন্দর ভাবে পূরণ করতে পারছেন। তাহলে হয়তো তারা আপনাকে দক্ষতা অনুযায়ী প্রত্যেককে ক্যাপচার জন্য বিভিন্ন ডলার দিবে। তবে মনে রাখবেন ১৬ টি ক্যাপচা পূরণ না করে আপনি সে অপশন গুলি পাবেন না। 1000 Capcha Confirm করে ১$ সম্ভব হবে কিনা সেটা আপনার উপরে নির্ভর করবে।


Training Capcha 

আমার অলরেডি ট্রেনিং ক্যাপচা কমপ্লিট হয়ে গেছে। এখন তারা আমাকে প্রত্যেকটি ক্যাপচার জন্য আলাদা পেমেন্ট দিচ্ছে। যদি আমি খুব বেশি দ্রুততার সাথে পারি না এবং অনেক সময় ভুলও হয়ে যায়। তবে মোটামুটি আপনাদের বোঝানোর সুবিধার্থে বিষয়টি আনলাম।

Start Work যেখানে কাজ শুরু করলে টাকা একাউন্টে + হবে

যেহেতু এখানে ক্যাপচা পূরণ করার জন্য নির্দিষ্ট সময় দেওয়া হয় তাই আমি হঠাৎ করেই চারটি কাজ করুন করে ফেলেছি। স্ক্রিনশট তোলার সময় পাইনি তবে চারটি খেলার পর আমি একটি স্ক্রিনশট তুলে ফেললাম। (খেলা বলতে বুঝিয়েছি সাবমিট)


চারটি ক্যাপচা পূরণ করে Earn যত

আপনি খেলতে খেলতে যদি বারবার ভুল ক্যাপচা পূরণ করেন তাহলে হয়তো আপনার অবস্থা আবার আগের জায়গা চলে আসবে। মানে আপনি ১৬ টি ক্যাপচা ওই যে আগে পূরণ করে ইনকামের কাজ পেয়েছিলেন,,, সেই শুরুর জায়গায় আবারো চলে যেতে পারেন।




Capcha Rong বেশি করলে যে পদ আসে!

টাকা উত্তোলন করার সুযোগ পাবেন একাধিক মাধ্যমে (ডলারের💰পরিমাণও কম বেশি)

সর্বশেষ আপনাদেরকে বলতে চাই এই ওয়েবসাইটে আপনারা বিশ্বস্তভাবে কাজ করলে পেমেন্ট বিশ্বস্তভাবে পেয়ে যাবেন। অর্থাৎ কাজ করার পরে যে পেমেন্ট পাবেন না এমন হওয়ার সুযোগ থাকবে না, আপনি তাদের সকল নিয়ম নীতি মেনে কাজ শুরু করুন পেমেন্ট খুব সহজে নেওয়া যায় এই ওয়েবসাইট থেকে।

টাকা উত্তোলনের মাধ্যম যেমনঃ

1. Wallet Webmoney (WMZ)
Minimal withdrawal $0.50 Fee 10 %

2. Wallet Perfect Money
Minimal withdrawal $0.50 fee 0%

3. Wallet Bitcoin
Minimal withdrawal $10.00 Fee 0%

4. Wallet AdvCash
Minimal withdrawal $0.50 Fee 0%

5. Wallet Payeer
Minimal withdrawal $0.50 Fee0 %

6. Wallet AirTM
Minimal withdrawal $1.00 fee 0 %

7. Wallet Bitcoin cash
Minimal withdrawal $0.25 fee 0 %

9. Wallet USDT TRC20
Minimal withdrawal $30.00 Fee 0 %

পেমেন্ট এই ওয়েবসাইট থেকে সহজে নেওয়া যায় এ কারণে যে, এই ওয়েবসাইটে একাধিক মাধ্যমে টাকা উত্তোলন করার সুযোগ থাকে। যেতে এই ওয়েবসাইট বিদেশি তাই বিদেশী মাধ্যমে পেমেন্ট করতে তারা স্বাচ্ছন্দ বোধ করে। তাদের চেয়ে ওয়ালেট গুলো রয়েছে এই ওয়ালেট বাংলাদেশ থেকেও চালানো যায় যারা বাংলাদেশী তারা যেকোনো ধরনের অ্যাকাউন্ট তৈরি করে টাকা রিসিভ করতে পারবেন কোন সমস্যা হবে না!!!



টাকা উত্তোলনের মাধ্যমগুলি!

Post a Comment

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.